সেট করুন আপনার লিঙ্কডিন (Linkedin) প্রোফাইল পিকচার

সুপারিশকৃত ফটো সাইজ – ৪০০ X ৪০০


ফটো সহ লিঙ্কডিন প্রোফাইলগুলি ২১ গুণ বেশি ভিউ এবং ৩৬ গুণ বেশি বার্তা পায়।

(সোর্সঃ লিঙ্কডিন)


প্রথম যে জায়গাটি আমি শুরু করার পরামর্শ দিচ্ছি তা হ’ল আপনার প্রোফাইল ফটো দিয়ে। এটি প্রায়শই প্রথম জিনিস যা আপনার প্রোফাইলে লক্ষ্য করা যাবে, যার অর্থ আপনি যে প্রথম অভিব্যক্তি তৈরি করেন তার উপর এটি একটি বড় প্রভাব ফেলে।  আমি পূর্বেই উল্লেখ করেছি প্রোফাইল ফটো নির্বাচন করায় মানুষ কিছু সাধারণ ভুল করে, বিয়ের ফটো সবচেয়ে বেশি সাধারণ!


বেশ কয়েক বছর আগে, একটি ভাল প্রোফাইল ফটো পাওয়া সত্যিই কঠিন ছিল, কিন্তু এই মুহুর্তে,২০২০ এবং এর পরে, এটি কখনই সহজ ছিল না।


সর্বোত্তম বিকল্প যা আমি সুপারিশ করব তা হ’ল হেডশট ছবি তুলতে একজন পেশাদার লোক পাওয়া। একজন পেশাদার ফটোগ্রাফার আপনাকে গাইড করবে সঠিক কোণে, সঠিক আলোক সরঞ্জাম সরবরাহ করবে এবং সঠিক ব্যাকগ্রাউন্ডে সর্বদা সম্ভাব্য সেরা ফটো তৈরি করবে।


আপনি যদি যুক্তরাজ্যে থাকেন তবে আমি ‘Shoot Me Now’ সুপারিশ করব। ডেভিড গ্রিন তাদের অত্যন্ত প্রতিভাবান পেশাদার ফটোগ্রাফার এবং এই মুহুর্তে লিঙ্কডিন-এ আমার প্রোফাইল ছবির পিছনের মানুষ।

Share:

More Posts

Best Uses of LinkedIn Search – Part 1

বিক্রয়কর্মী হিসাবে, আপনার কাজ সম্ভাব্য কাস্টোমার খুঁজে বের করা এবং সেগুলোকে লিড হিসেবে নির্বাচন করা। এক বিলিয়ন সদস্যসহ, লিংকডইন আপনার মাছ ধরার জন্য মাছে ভরা

LinkedIn Marketing

‘বাস্তবে অনেক সিদ্ধান্ত গ্রহণকারী আছেন যারা কোল্ড কল ঘৃণা করে এবং তাদের উত্তর দিবেন না। লিঙ্কডইন হল তাদের কাছে পৌঁছানোর চাবিকাঠি।’   সম্প্রতি একটি বৈশ্বিক

কিভাবে লিঙ্কডিন (Linkedin) ব্যাকগ্রাউন্ড/ব্যানার ইমেজ তৈরি করবেন?

সুপারিশকৃত ছবির আকার – ১৫৮৪ x ৩৯৬ আপনার প্রোফাইল ছবির পিছনে আপনার লিঙ্কডইন ব্যাকগ্রাউন্ড / ব্যানার রয়েছে, যা লিঙ্কডইন প্রোফাইলগুলির সর্বাধিক ব্যবহৃত অংশগুলির মধ্যে একটি। 

লিঙ্কডিন (Linkedin) প্রোফাইল ফটো টিপস সম্পর্কে জানতে চান!

আপনার পিছনে একটি সমতল পটভূমি রয়েছে। এটি আপনাকে বিস্তৃত করবে, যেখানে একটি বিশৃঙ্খল পটভূমি আপনার থেকে ভিউয়ারকে বিভ্রান্ত করবে। যদি সম্ভব হয় তবে লিঙ্কডিন ব্যাকগ্রাউন্ডের

Send Us A Message