আপনি কি জানেন?প্রফেশনালদের সাথে লিঙ্কডিন  প্রোফাইল হেডশটগুলি ১৪ গুণ বেশি প্রোফাইল ভিউ পায়

অনেক পেশাদার বা হেডশট ফটোগ্রাফার লিঙ্কডিন প্যাকেজ অফার করে, এবং খরচ প্রায়শই খুব যুক্তিসঙ্গত। আবার ভাবুন আপনি আপনার কাজের পোশাকের জন্য কত ব্যয় করেছেন; একটি পেশাদার ফটোর ব্যয় খুব কমই এর অনুরূপ কিছু হবে, তবুও সমান গুরুত্বপূর্ণ।


আপনি যদি এটি বহন করতে না পারেন তবে অন্য বিকল্প হ’ল স্থানীয় বা আঞ্চলিক বাণিজ্য প্রদর্শনী এবং ইভেন্ট। এখন অনেক কোম্পানি আছে যারা তাদের সাথে একজন পেশাদার ফটোগ্রাফার নিয়ে আসবে এবং বিনিময়ে আপনার বিবরণ এবং আপনাকে বিকল্প হিসেবে বিপণন ইমেল পাঠিয়ে লিঙ্কডিন হেডশটগুলি বিনামূল্যে অফার করবে। আপনার ইনবক্সে কয়েকটি ইমেইল একটি পেশাদার হেডশটের জন্য বেশ ন্যায্য বিনিময়।


পরবর্তী সেরা বিকল্প হিসেবে আমি সুপারিশ করব, এবং এটি খুব ভাল কাজ করে, ফোনে একটি ফটো তোলা (বা কোনও বন্ধু / সহকর্মীকে একটি ফটো তোলার জন্য পাওয়া)। আজকাল বেশিরভাগ ফোনে সুপার-শক্তিশালী ক্যামেরা রয়েছে যা চমৎকার ছবি তুলে।


আমার পরামর্শ হল এমন একটি সরল রঙের দেওয়াল খুঁজে বের করুন যা অতীব-ভাল আলোকিত (আদর্শভাবে প্রাকৃতিকভাবে আলোকিত) এবং কাউকে আপনার কাছ থেকে কয়েক ফুট দূরে দাঁড়ানোর জন্য বলুন এবং একটি চমৎকার হেডশট নিন (কাঁধ এবং উপরে)।


যদিও এটি পেশাদার ফটোগ্রাফার থাকার মতো ভাল হবে না, এটি করুন, আমি আত্মবিশ্বাসী যে এটি সম্ভবত আপনার গত বছর আপনার চাচাতো ভাইয়ের বিয়ে থেকে নির্বাচিত ছবির চেয়ে ভাল হবে !


Share:

More Posts

Best Uses of LinkedIn Search – Part 1

বিক্রয়কর্মী হিসাবে, আপনার কাজ সম্ভাব্য কাস্টোমার খুঁজে বের করা এবং সেগুলোকে লিড হিসেবে নির্বাচন করা। এক বিলিয়ন সদস্যসহ, লিংকডইন আপনার মাছ ধরার জন্য মাছে ভরা

LinkedIn Marketing

‘বাস্তবে অনেক সিদ্ধান্ত গ্রহণকারী আছেন যারা কোল্ড কল ঘৃণা করে এবং তাদের উত্তর দিবেন না। লিঙ্কডইন হল তাদের কাছে পৌঁছানোর চাবিকাঠি।’   সম্প্রতি একটি বৈশ্বিক

কিভাবে লিঙ্কডিন (Linkedin) ব্যাকগ্রাউন্ড/ব্যানার ইমেজ তৈরি করবেন?

সুপারিশকৃত ছবির আকার – ১৫৮৪ x ৩৯৬ আপনার প্রোফাইল ছবির পিছনে আপনার লিঙ্কডইন ব্যাকগ্রাউন্ড / ব্যানার রয়েছে, যা লিঙ্কডইন প্রোফাইলগুলির সর্বাধিক ব্যবহৃত অংশগুলির মধ্যে একটি। 

লিঙ্কডিন (Linkedin) প্রোফাইল ফটো টিপস সম্পর্কে জানতে চান!

আপনার পিছনে একটি সমতল পটভূমি রয়েছে। এটি আপনাকে বিস্তৃত করবে, যেখানে একটি বিশৃঙ্খল পটভূমি আপনার থেকে ভিউয়ারকে বিভ্রান্ত করবে। যদি সম্ভব হয় তবে লিঙ্কডিন ব্যাকগ্রাউন্ডের

Send Us A Message